Latest News

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে মাদ্রিদে নরসিংদী ওয়েলফেয়ার সোসাইটির আলোচনা সভা

এসবিএন ডেস্কঃ বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে নরসিংদী ওয়েলফেয়ার সোসাইটি ইন স্পেন এর উদ্যোগে আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৭ মার্চ রাতে মাদ্রিদে বাংলাদেশি অধ্যুষিত এলাকা লাভাপিয়েস এর একটি রেস্তোরাঁয় আয়োজিত এ অনুষ্ঠানে নরসিংদীসহ বিভিন্ন জেলার উল্লেখযোগ্য সংখ্যক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নরসিংদী ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি আল আমিন মিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আব্দুল গফুর মিলন ও সাঈদ আনোয়ারের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের ধর্ম বিষয়ক সম্পাদক হাফিজ আক্তার হোসেন। 

বাংলাদেশের স্বাধীনতা দিবসের সুবর্ণজয়ন্তীর আলোচনায় অংশগ্রহণ  করেন আঞ্জুমানে আল ইসলাহ স্পেন শাখার সভাপতি মাওলানা আসাদুজ্জামান রাজ্জাক, বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মুরশেদ আলম তাহের, কমিউনিটি নেতা আব্দুল কাইয়ূম মাসুক, গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশনের সদস্য সচিব আবু জাফর রাসেল, নরসিংদী ওয়েলফেয়ার সোসাইটি ইন স্পেনের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ইয়াছিন সিকদার প্রমূখ। নরসিংদী ওয়েল ফেয়ার সোসাইটির নেতৃবৃন্দের মধ্যে আরো উপস্থিত ছিলেন জহিরুল ইসলাম, লিটন আহমেদ, আলামীন আহমদ, সাহিদ আহমদ, কামরুল ইসলাম প্রমূখ। আলোচনা শেষে মহান মুক্তিযুদ্ধে সকল শহিদের রুহের মাগফিরাত কামনা এবং দেশের শান্তি, সমৃদ্ধি ও উন্নতি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com