Latest News

স্পেনে আওয়ামী লীগের সভায় হেফাজতকে নিষিদ্ধের দাবি

এসবিএন ডেস্কঃ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আওয়ামী লীগ স্পেন শাখার ব্যানারে আয়োজিত আলোচনা সভায় বক্তারা হেফাজতে ইসলামকে উগ্র সাম্প্রদায়িক অপশক্তি উল্লেখ করে ঐ সংগঠনকে নিষিদ্ধের দাবি জানিয়েছেন। মঙ্গলবার (৩০ মার্চ) স্পেনের মাদ্রিদে একটি রেস্তোরাঁয় আয়োজিত এ আলোচনা সভায় বক্তারা স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে হেফাজতের বর্বরোচিত তাণ্ডবে মদদ দাতাদের চিহ্নিত করে বিচারের আওতায় আনারও দাবি জানান।

স্পেন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. দুলাল সাফার সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম দবির তালুকদার ও যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন বেপারির যৌথ পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভা মাওলানা আজমল হোসেনের কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হয়। পরে মুক্তিযুদ্ধে সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।


আলোচনা সভায় বক্তব্য দেন স্পেন আওয়ামী লীগের সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুল কাদের ঢালী, স্পেন আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ সভাপতি ফয়জুর রহমান, আওয়ামী লীগ নেতা আইয়ুব আলী সোহাগ, বঙ্গবন্ধু ফাউন্ডেশন স্পেন শাখার সাধারণ সম্পাদক আহমদ আসাদুর রহমান সাদ, আব্দুল আজিজ মবু, স্পেন আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জালাল হোসাইন, নজরুল ইসলাম, স্পেন যুবলীগের আহ্বায়ক ওয়াহিদুজ্জামান ওয়াহিদ, সদস্য সচিব সাইফুল আলম সোহাগসহ অনেকেই।

আলোচনা সভা শেষে মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের আত্মার শান্তি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন শাহজালাল (রহঃ) ফুলতলী জামে মসজিদের খতিব মাওলানা আজমল হোসেন।

যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com