Latest News

বার্সেলোনায় সুপারমার্কেট অ্যাসোসিয়েশনের নতুন কমিটি

আবিদ আহমেদ চৌধুরীঃ স্পেনের বার্সেলোনায় বাংলাদেশি মালিকানাধীন সুপারমার্কেট ব্যবসায়ীদের সংগঠন ‘সুপারমার্কেট অ্যাসোসিয়েশন’ এর নতুন কমিটি গঠন করা হয়েছে। গত ৩০ মে, রবিবার স্থানীয় একটি হলরুমে আয়োজিত কমিটি গঠন সভায় সর্বসম্মতিতে শিপলু আহমদ নিয়াজীকে সভাপতি ও জসীম উদ্দিনকে সাধারণ সম্পাদক করে ২৯ সদস্যের নতুন কমিটি ঘোষণা করা হয়।

কমিটি গঠনপূর্ব আলোচনা সভায় সভাপতিত্ব করেন নজরুল ইসলাম। আফাজ জনির পরিচালনায় সভায় ব্যবসায়িক বিভিন্ন সমস্যা এবং সমাধাণের জন্য কিছু পদক্ষেপ উপস্থাপন করা হয।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্যবসায়ী কবির আহমদ, আবুল মুমিন, খায়রুল আহমদ, মিজানুর রহমান, তুতিউর রহমান, ইমান উদ্দিন, আলী হোসেন, আইন উদ্দিন, জাহাঙ্গীর আলম, মিনহার মাহমুদ, মোক্তাদির রহমান মুক্তি, জয়নাল আহমদ, সুমন উদ্দিন, জসীম উদ্দিন, বেলাল আহমদ, মো. খোকন উদ্দিন, শিপলু আহমদ নিয়াজী, জোবায়ের আহমদ, নুরুজ্জামান আলী, সেলিম আহমদ, সাব্বির আহমেদ, ইকবাল হোসাইন বকসী প্রমূখ।

২০২১-২০২২ সালের জন্য নির্বাচিত সুপারমার্কেট অ্যাসোসিয়েশনের সদস্যরা হলেন- সভাপতি শিপলু আহমদ নিয়াজী, সিনিয়র সহ-সভাপতি মিজানুর রহমান আকবর, সহ সভাপতি তুতিউর রহমান, ইমরান হোসেন আইন উদ্দিন, বেলাল আহমদ, ইকবাল হোসাইন বকসী, সাধারণ সম্পাদক জসীম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. খোকন উদ্দিন, সহ সাধারণ সম্পাদক জাকির উদ্দিন, ফখর উদ্দিন মিনহার, ফয়সল আহমেদ, নুরুজ্জামান আলী, সেলিম আহমেদ, সাংঠনিক সম্পাদক সাব্বির আহমেদ, কোষাধ্যক্ষ জয়নাল আহমদ, সহ-কোষাধ্যক্ষ মেহরাব হোসেন মাসুম, সহ-সাংগঠনিক সম্পাদক বিলাল আহমদ, শুক্কুর আহমদ সেলিম, খায়রুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক জোবায়ের আহমদ, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আলী হোসেন, ক্রীড়া সম্পাদক আশরাফ মামুন, সহ-ক্রীড়া সম্পাদক সুমন আহমদ, দপ্তর সম্পাদক গিয়াস উদ্দিন, সহ-দপ্তর সম্পাদক শামীম আহমদ মাসুক, সদস্য করিম ওয়াহিদ, কবির আহমদ, মোক্তাদির রহমান মুক্তি।

এছাড়াও নজরুল ইসলাম, রফিক আহমদ, আফাজ জনি, নজরুল ইসলাম (২), মো. কামাল, আব্দুল মুমিন, সালেহ আহমদ সোহাগ, এম শওকত উসমান বদরকে সংগঠনটির উপদেষ্টা মনোনীত করা হয়।

যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com