Latest News

মহিলা শ্রমিক লীগ ইউরোপীয় ইউনিয়ন শাখা গঠিত: সানজিদা সভাপতি, ফারহানা সম্পাদক

এসবিএন ডেস্ক: বাংলাদেশ আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম ও সহযোগী সংগঠন মহিলা শ্রমিক লীগের ইউরোপীয় ইউনিয়ন শাখা গঠন করা হয়েছে।  ইতালিতে বসবাসরত সানজিদা মাহবুবকে সভাপতি এবং স্পেনে বসবাসরত  ফারহানা ইয়াছমিনকে সাধারণ সম্পাদক করে পূর্ণাঙ্গ কমিটি গঠনপূর্বক কেন্দ্রীয় কমিটির অনুমোদন নেয়ার শর্তে এ সংগঠনের ইউরোপীয় ইউনিয়ন শাখার নতুন নেতৃত্ব ঘোষণা করা হয়। 
গত ২৫ জুলাই মহিলা শ্রমিক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি সুরাইয়া আক্তার ও সাধারণ সম্পাদক কাজী রহিমা আক্তার সাথী স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে আগামী তিন বছরের জন্য মহিলা শ্রমিক লীগের ইউরোপীয় ইউনিয়ন শাখার  কমিটি অনুমোদন দেয়ার ঘোষণা দেয়া হয়।
এদিকে ঘোষিত নতুন কমটির সভাপতি সানজিদা মাহবুব ও  সাধারণ সম্পাদক ফারহানা ইয়াছমিন তাদের প্রতিক্রিয়ায় নতুন দায়িত্বপ্রাপ্তিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং মহিলা শ্রমিক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি সুরাইয়া আক্তার ও সাধারণ সম্পাদক কাজী রহিমা আক্তার সাথীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তারা যথাসম্ভব পূর্ণাঙ্গ কমিটি গঠন করার মাধ্যমে ইউরোপেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে মহিলা শ্রমিক লীগ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে প্রত্যয় ব্যক্ত করেন।

যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com