Latest News

স্পেনে বিএনপি'র প্রতিবাদ সভা

সিদ্দিকুর রাহমান, মাদ্রিদ: ডাকসুর সাবেক ভিপি ও ঢাকা উত্তর বিএনপি'র আহ্বায়ক আমান উল্লাহ আমান এর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে প্রতিবাদ সভা করেছে বাংলাদেশ জাতিয়তাবাদী দল-বিএনপি স্পেন শাখা। 
গত ১১ সেপ্টেম্বর মাদ্রিদে বাঙ্গালী অধ্যুষিত লাভাপিয়েস এলাকার বাংলা টাউন রেস্টুরেন্টে অনুষ্ঠিত এ প্রতিবাদ সভায় স্থানীয় বিএনপি'র বিপুল সংখ্যক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
 স্পেন বিএনপি'র সভাপতি জামাল উদ্দিন মনিরের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আবু জাফর রাসেলের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত এ প্রতিবাদসভায় স্বাগত বক্তব্য দেন স্পেন বিএনপি'র সহ সভাপতি জাহাঙ্গীর আলম ইব্রাহিম।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন স্পেন বিএনপি'র সিনিয়র সহ সভাপতি হেমায়েত খান, সহ সভাপতি এসএম আহমেদ মনির, সোহেল আহমদ সামছু ,আব্দুল আওয়াল খান, আব্দুল মতিন, সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন শাকিল, যুগ্ম সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম জাকিসহ অন্যান্য নেতৃবৃন্দ।
বক্তারা আওয়ামী লীগ সরকারের সমালোচনা করে আরো বলেন, হামলা মামলা করে জনগণের ভোটের অধিকার হরণ করার পাঁয়তারা জনগণ এখন আর মেনে নেবে না। বাংলাদেশের জনগণ জেগে উঠেছে। তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই নির্বাচন আদায় করা হবে। বক্তারা অবিলম্বে ঢাকা মহানগর উত্তর বিএনপি’র আহবায়ক আমান উল্লাহ আমানেরর নি:শর্ত মুক্তি দাবি করেন।

যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com