Latest News

খালেদার মুক্তির দাবিতে স্পেন বিএনপি‘র প্রতিবাদ সভা

এসবিএন ডেস্ক: বিএনপি‘র চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপি স্পেন শাখার উদ্যোগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
৮জুলাই, রবিবার রাতে মাদ্রিদের বাংলা টাউন রেস্তোরাঁয় আয়োজিত এ সভায় কোটা সংস্কার আন্দোলনে ছাত্রছাত্রীদের উপর হামলারও নিন্দা জানানো হয়।
বিএনপি স্পেন শাখার সভাপতি খোরশেদ আলম মজুমদারের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সোহেল ভূঁইয়ার পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তারা খালেদা জিয়াকে অন্যায়ভাবে কারাবন্দি করা হয়েছে দাবী করে অবিলম্বে তার নি:শর্ত মুক্তি দাবি করেন।
সভাপতির বক্তব্যে খোরশেদ মজুমদার বলেন, খালেদা জিয়ার মুক্তির জন্য দেশে বিদেশে জাতীয়তাবাদী শক্তির সবাইকে ঐক্যবদ্ধ হয়ে স্ব স্ব অবস্থান থেকে  প্রতিবাদ, সংগ্রাম চালিয়ে যেতে হবে।
কোটা সংস্কার আন্দোলনকে সাধারণ ছাত্র ছাত্রীদের যৌক্তিক আন্দোলন উল্লেখ করে তিনি আরো বলেন, সরকার দলীয় সংগঠন ছাত্রলীগের নেতাকর্মীরা পুলিশের উপস্থিতিতে আন্দোলনকারীদের ওপর যেভাবে নৃশংস-বর্বর হামলা চালিয়েছে, তা অত্যন্ত নিন্দনীয়।
স্পেন বিএনপি‘র উদ্যোগে স্থানীয় ও আন্তর্জাতিক মানবাধিকার সংগঠনের দৃষ্টি আকর্ষণে নানা কর্মসূচি নেয়া হবে বলেও  খোরশেদ মজুমদার তার বক্তব্যে উল্লেখ করেন।
প্রতিবাদ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন বিএনপি স্পেন শাখার সিনিয়র সহ সভাপতি মোজাম্মেল হোসেন মনু, সহ সভাপতি আবুল খায়ের, আবু তাহের, সোহেল আহমেদ সামসু, নাজমুল ইসলাম নাজু, য্গ্মু সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন, হুমায়ূন কবির রিগ্যান, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম, আবু জাফর রাসেল, ছানুর মিয়া ছাদ, আব্দুল আওয়াল প্রমূখ।


যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com