Latest News

বার্সলোনায় মাথিউরা ইউনিয়ন উন্নয়ন সংস্থার নতুন কমিটি ঘোষণা

সংবাদ বিজ্ঞপ্তি: স্পেনের বার্সলোনায় মাথিউরা ইউনিয়ন উন্নয়ন সংস্থার দ্বিতীয় মেয়াদের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। গত ২৪ জুলাই বার্সেলোনায় স্থানীয় একটি রেস্তোরাঁয় কমিটি গঠন উপলক্ষে আয়োজিত সভায় যুক্তরাজ্য থেকে আগত কমিউনিটি ব্যক্তিত্ব দেলওয়ার হোসেনকেও সংবর্ধনা প্রদান করা হয়। 
নুর জামান আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন মাথিউরা ইউনিয়ন উন্নয়ন সংস্থা স্পেন  এর উপদেষ্টা ইকবাল বকসী, ময়নুল ইসলাম, জয়নাল আহমেদ, মো: কামরুল, সিনিয়র সহ সভাপতি আলতাফ হোসেন, সাবেক সাধারণ সম্পাদক খায়রুল আহমেদ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শাহেল আহমেদ, সাবেক সহ সাংগঠনিক সম্পাদক দুলাল আহমেদ। 
এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের অর্থ সম্পাদক জমাল লোদী, সাবেক প্রচার সম্পাদক ছরওয়ার হোসেন, সদস্য নুরুল ইসলাম, ইমন আহমেদ,  আবেল আহমেদ, রাজু আহমেদ প্রমূখ।
অনুষ্ঠানে সর্বসম্মতিতে মাথিউরা ইউনিয়ন উন্নয়ন সংস্থা, স্পেন এর নতুন কমিটির সভাপতি নুর জামান আলী, সিনিয়র সহ সভাপতি আলতাফ হোসেন, সাধারণ সম্পাদক  রেদওয়ান হোসেন, সাংগঠনিক সম্পাদক জুনেদ আহমদ ও জামাল লোদী অর্থ সম্পাদক নির্বাচিত হোন। যথাসম্ভব পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে অনুষ্ঠানে জানানো হয়।
অনুষ্ঠানে যুক্তরাজ্য মাথিউরা ইউনিয়ন উন্নয়ন সংস্থার সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক, যুক্তরাজ্য  ইউনাইটেড বিয়ানীবাজারের যুগ্ম সাধারণ সম্পাদক ও যুক্তরাজ্য জনকল্যাণ সমিতি বিয়ানীবাজার এর সদস্য দেলওয়ার হোসেন এর স্পেনে আগমন উপলক্ষে মাথিউরা ইউনিয়ন উন্নয়ন সংস্থা স্পেন এর পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।

যোগাযোগ

Editor:Sahadul Suhed, News Editor:Loukman Hossain E-mail: news.spainbangla@gmail.com